মেহেরপুর অফিস(২৯/০৫/২০২০) ঃ

করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে লিটু মিয়া (৫০) নামের আরো একজনের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার (২৯ মে ) সকাল সাড়ে ১০ টার দিকে মেহেরপুর জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়। তিনি মেহেরপুর সদর উপজেলার কোলা গ্রামের আবু তাহেরের ছেলে।

মেহেরপুর জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডা. রফিকুল ইসলাম বলেন- সর্দি ও জ¦র নিয়ে লিটু মিয়া গত বুধবার মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি হন। এর কিছুক্ষণ পরে কাউকে কিছু না বলে তিনি বাড়ি চলে যান। সেখানে তার অবস্থার অবনতি হলে গতকাল বৃহস্পতিবার বিকেলে তিনি হাসপাতালে পুনরায় ভর্তি হন। ওই সময় তাকে আইসোলেশনে রেখে চিকিৎসা সেবা দেয়া হয়। এছাড়া করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে ভর্তি হওয়ায় গতকাল তার দেহের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য কুষ্টিয়া ল্যাবে পাঠানো হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল সাড়ে ১০ টার দিকে তিনি মারা যান।

মেহেরপুরের সিভিল সার্জন ডা. নাসিরউদ্দিন জানান- করোনার উপসর্গ নিয়ে তার মৃত্যু হওয়ায় লাশ দাফনের দায়িত্ব স্থানীয় ইসলামী ফাউন্ডেশনের নির্ধারিত কমিটিকে দেওয়া হয়েছে। নমুনা পরীক্ষার ফলাফল হাতে পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। এছাড়া ঢাকা থেকে বাড়ি আসার পরে তার পরিবারকে হোম কোয়ারাইন্টেনে রাখা হয়েছে।

প্রসঙ্গত, মেহেরপুর জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ১২ আর মৃতের সংখ্যা একজন। আর সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন দুই জন্।