স্টাফ রিপোটার ঃ ৩০জুন, ২০১৭ইং
মেহেরপুর-মুজিবনগর দামুড়হুদা সড়কে স্যালো ইঞ্জিন চালিত অবৈধ যান লাটা হাম্বার-পিকআপের ধাক্কায় মোতাহার আলী খোকন (৬৫) নামের এক কাঠাল ব্যবসায়ী নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার রাত আটটার দিকে এ ঘটনা ঘটে। নিহত মোতাহার আলী খোকন মুজিবনগর উপজেলার রতনপুর গ্রামের মৃত চটাই শেখের ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, মুজিবনগর উপজেলার পার্শ্ববর্তী দামুড়হুদার আটকবর এলাকা থেকে ব্যবসার কাজ সেরে বাইসাইলেযোগে বাড়ি ফিরছিলেন মোতাহার আলী খোকন। মুজিবনগর উপজেলার সীমানার কাছাকাছি পৌঁছান তিনি। এসময় পেছন থেকে একটি পিকআপে রসি বেঁধে লাটাহাম্বার টেনে মুজিবনগরের দিকে আসছিল। পিকআপটি মোতাহারকে পার করে সামনে আসার পর লাটাহাম্বারের সঙ্গে তার ধাক্কা লাগে। মাথা ও বুকে গুরুতর আঘাতে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। এসময় পিকআপ ও লাটাহাম্বার ফেলে পালিয়ে যায় চালকরা।
এদিকে স্থানীয় লোকজন মোতাহারকে উদ্ধার করে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক সাইফুল্লাহ মোরশেখ তাকে মৃত ঘোষণা করেন।
মুজিবনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, ঘটনাস্থল মুজিবনগর উপজেলার সীমা রেখা থেকে কিছু দুরে দামুড়হুদা থানার আওতায়। একারণে পিকআপ ও লাটাহাম্বার দামুড়হুদা থানার আটকবর ক্যাম্প আটক করেছে। এর চালকদের আটক করতে পারেনি পুলিশ। নিহতের পরিবার দুর্ঘটনার বিষয়ে এখনো কোন অভিযোগ করেননি।